বাসস
  ২২ মে ২০২৩, ২১:০১

চাঁদের হুমকি কেন্দ্রিয়ভাবে প্রত্যাহার না করলে বিএনপিকে চট্টগ্রামে নামতে দেয়া হবে না

চট্টগ্রাম, ২২ মে, ২০২৩ (বাসস) : রাজশাহী মহানগর বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ প্রকাশ্য জনসভায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে হত্যার যে হুমকি ডদিয়েছে বিএনপিকে তা কেন্দ্রীয়ভাবে প্রত্যাহার করতে হবে। তা নাহলে চট্টগ্রামে বিএনপিকে পথে নামতে দেয়া হবেনা এবং যেখানেই কর্মসূচী পালন করবে সেখানেই বাধা দেয়ার হুঁশিয়ারি উচ্চারণ করেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ। 
বিএনপি নেতা চাঁদের বক্তব্যের প্রতিবাদে সোমবার (২২ মে) বিকেলে চট্টগ্রামের আন্দরকিল্লা মোড় চত্বরে চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগ আয়োজিত প্রতিবাদ সমাবেশে মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক সাবেক মেয়র আ  জ ম নাছির উদ্দিন এই হুঁশিয়ারি দেন। 
আজম নাছির বলেন, এমন ঔদ্ধত্যপূর্ণ বক্তব্য কেবলমাত্র ব্যক্তিগত কোন বক্তব্য নয়। এটি দলীয় বক্তব্য। দলের পক্ষ থেকেই তিনি এই বক্তব্য প্রদান করেছেন। কাজেই তার এমন অপকর্মের দায় বিএনপিকে নিতে হবে। দলীয়ভাবে বিএনপি এই বক্তব্য প্রত্যাহার না করলে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ কঠোর কর্মসূচি গ্রহণের সিদ্ধান্ত নিতে বাধ্য হবে। 
চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্ব ও সাংগঠনিক সম্পাদক চৌধুরী হাসান মাহমুদ হাসনীর সঞ্চালনায় সমাবেশে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি নঈম উদ্দিন আহমদ, এডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, খোরশেদ আলম সুজন, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ এমপি, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মসিউর রহমান চৌধুরী সহ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
প্রতিবাদ সমাবেশ পরবর্তী বিশাল বিক্ষোভ মিছিল আন্দরকিল্লা চত্বর থেকে চট্টগ্রাম প্রেস ক্লাবে এসে শেষ হয়।