বাসস
  ১৩ জুন ২০২৩, ২০:৪৮

ফতুল্লায় চার্জার ফ্যান বিস্ফোরণে দগ্ধ স্বামী-স্ত্রীর মুত্যু

নারায়ণগঞ্জ, ১৩ জুন, ২০২৩ (বাসস) : জেলার ফতুল্লার কাশীপুর এলাকার একটি বাসায় চার্জার ফ্যান বিস্ফোরণের ঘটনার চারদিন পরে আজ দগ্ধ গৃহকর্তা আব্দুস সালাম মন্ডল (৫৫) ও তার স্ত্রী বুলবুলী বেগম (৪৫) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।
সোমবার সন্ধ্যায় স্বামী আব্দুস সালাম মন্ডল ও মঙ্গলবার সকালে স্ত্রী বুলবুলী বেগম রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মঙ্গলবার সন্ধ্যায় এ বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইন-চার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া।
তিনি বলেন, নারায়ণগঞ্জের ফতুল্লায় চার্জার ফ্যান বিস্ফোরণের ঘটনায় শিশুসহ একই পরিবারের পাঁচজন দগ্ধ হয়ে রাজধানী ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি হন। তাদের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সন্ধ্যায় গৃহকর্তা আব্দুস সালাম মন্ডল ও স্ত্রী বুলবুলী বেগম মঙ্গলবার সকালে মারা যান। মৃত্যুবরণ করা আব্দুস সালাম মন্ডলের শরীর ৭০ শতাংশ দগ্ধ ও বুলবুলি বেগমের শরীর ২৫ শতাংশ দগ্ধ হয়েছিল। একই ঘটনায় দগ্ধ আরও তিনজন একই ইনস্টিটিউটে চিকিৎসাধীন রয়েছেন। এদের মধ্যে গৃহকর্তার মেয়ে সোনিয়ার শরীর ৪২ শতাংশ, ছেলে টুটুলের শরীর ৬০ শতাংশ ও নাতনি মেহজাবিনের শরীরের ৩৫ শতাংশ পুড়ে গেছে। এদের অবস্থায়ও আশঙ্কাজনক। 
গত শুক্রবার (৯ জুন) ভোররাতে ফতুল্লার কাশিপুর খিলমার্কেট এলাকায় সেলিনা বেগমের বাড়িতে চার্জার ফ্যান বিস্ফোরণের পর বাসায় আগুন ধরে একই পরিবারের পাঁচজন দগ্ধ হন।