বাসস
  ২২ জুন ২০২৩, ২১:৫৭

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানালেন নবনির্বাচিত সিসিক মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী

সিলেট, ২২ জুন, ২০২৩ (বাসস) : সিলেট সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন।
আজ বৃহস্পতিবার (২২জুন) বিকেল ৬টায় সিলেট জেলা পরিষদ প্রাঙ্গণে তিনি শ্রদ্ধা নিবেদন করেন।
এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সাবেক মন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সৈয়দা জেবুন্নেছা হক, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন খানসহ সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা।
আওয়ামী লীগ সভাপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা সফল রাষ্ট্র নায়ক শেখ হাসিনা তাকে মেয়র পদে মনোনয়ন দেয়ার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি বলেন, সিলেটবাসীর জন্য এখন সবাইকে নিয়ে নগর ভবন পরিচালনা ও নগরবাসীর প্রত্যাশা পূরণ করা আমার কাজ। আমি নগরবাসীর সহযোগিতা চাই।
বুধবার (২১ জুন) অনুষ্ঠিত সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আনোযারুজ্জামান চৌধুরী নৌকা প্রতীকে ১ লাখ ১৯ হাজার ৯৯১ ভোট পেয়ে জয়লাভ করেন।