বাসস
  ২৪ জুন ২০২৩, ১৭:০৭
আপডেট  : ২৪ জুন ২০২৩, ২১:১৩

বগুড়ার নন্দীগ্রামে জয় সেট সেন্টারের ভিত্তিপ্রস্তর স্থাপন

বগুড়া, ২৪ জুন, ২০২৩ (বাসস) : তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক আজ জেলার নন্দীগ্রাম উপজেলা পরিষদ কমপ্লেক্স ভবনে জয় সেট সেন্টারের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন।
এ সময় অন্যদের মধ্যে বগুড়া- ৬ আসনের সংসদ সদস্য রাগিবুল আহসান রিপু, , বগুড়া জেলা প্রশাসক সাইফুল ইসলাম, নন্দীগ্রাম উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম জিন্নাহ, উপজেলা নির্বাহী কর্মকর্তা শিফা নুসরাত ও  পৌর মেয়র কামরুল হাসান সিদ্দিকী জুয়েল উপস্থিত ছিলেন।
 এছাড়াও অনুষ্ঠানে  উপজেলা আওয়ামী লীগের স্থানীয় নেতৃবৃন্দ ও উপজেলার বিভিন্ন পর্যায়ের সরকারী কর্মকর্তা-কর্মচারীররা উপস্থিত ছিলেন।
 জুনাইদ আহমেদ পলক  এই উপজেলায়  একটি শেখ কামাল আইটি ট্রেনিং অ্যান্ড ইনকিবেশন সেন্টার স্থাপনের পরিকল্পনার কথা তুলে  ধরেন এবং সেখানে জমি সংস্থানের জন্য সংশ্লিষ্টদের প্রতি আহবান জানান ।  
 পলক বলেন, নন্দিগ্রাম, কাহালুর যতগুলো স্কুল-কলেজে শেখ রাসেল ডিজিটাল ল্যাব লাগবে প্রত্যেকটিতে তা করে দেয়া হবে। এখানে আরো দুটো স্কুল অব স্মার্ট ফিউচার স্থাপন করা হবে।
তিনি আরো বলেন,  আগামী ছয় মাসের মধ্যে এখানকার সবগুলো সরকারি শিক্ষা,স্বাস্থ্য ও প্রশাসনিক প্রতিষ্ঠানে উচ্চগতির ইন্টারনেটে সংযুক্ত করা হবে।
অনুষ্ঠানে ১৫ স্মার্ট নারী উদ্যোক্তাকে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে প্রত্যেকের হাতে ৫০ হাজার করে টাকার চেক তুলে দেয়া হয়।