বাসস
  ০৬ জুলাই ২০২৩, ১৭:১৮

বগুড়ার ছাতিয়ানতলায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

বগুড়া, ৬ জুলাই, ২০২৩ (বাসস) : জেলার ছাতিয়ানতলায় সিএনজি আটোরিকশা-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই এক নারীসহ দুইজন নিহত হয়েছেন।  এই দুর্ঘটনায় দুইজন আহত হয়েছেন। তারা সবাই সিএনজি আটোরিকশার যাত্রী ছিলেন।
বৃহস্পতিবার সকাল ৮টার দিকে সদর উপজেলার গাবতলী-বগুড়া আঞ্চলিক সড়কের ছাতিয়ানতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, বগুড়ার সারিয়াকান্দি উপজেলার বয়রা গান্ধী গ্রামের সাগর মিয়ার স্ত্রী রাবিয়া বেগম (২৬) ও এক বৃদ্ধ (৬০) তার পরিচয় পুলিশ জানতে পারেনি। আহতরা হলেন, সিএনজি আটোরিকশা চালক বগুড়ার গাবতলী উপজেলার বাদশা মিয়া (৫০) ও সিএনজি যাত্রী পলাশ মাহামুদ (২৩)।
বগুড়া সদর থানার পুলিশ ইন্সপেক্টর (তদন্ত) মো. শাহীনুজ্জামান জানান, বৃহস্পতিবার সকালে বগুড়া শহর থেকে একটি সিএনজি আটোরিকশা সারিয়াকান্দিতে যাওয়ার পথে ছাতিয়ানতলায় অজ্ঞাত এক ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজিতে থাকা এক নারী যাত্রী ও বৃদ্ধ নিহত হয়। আহত অবস্থায় সিএনজি চালক ও আরেক যাত্রীকে শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।
তিনি জানান, সিএনজি আটোরিকশাটি জব্দ করে স্থানীয় বগুড়া সদরের নারুলি ফাঁড়িতে রাখা আছে। ট্রাক পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি। নিহতদের মরদেহ হাসপাতাল মর্গে রাখা আছে।