বাসস
  ১৭ জুলাই ২০২৩, ১০:০৪

বগুড়ায় বাস ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

বগুড়া, ১৭ জুলাই, ২০২৩ (বাসস): জেলায় গতরাতে বাস ও সিএনজি চলিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছে।রোববার রাত ১১ টায় ঢাকা- রংপুর মহাসড়কে বগুড়া সদরের ঠেঙ্গামারা নামক স্থানে দুর্ঘটনাটি ঘটে।
জানান গেছে , শ্যমলী পরিবহনের  একটি  যাত্রীবাহী বাস  রংপর থেকে ঢাকা যাচ্ছিল।  বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী সিএনজি‘র সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে।  এতে ঘটনাস্থলে বাঘোপাড়ার দক্ষিণ পাড়ার বাপ্পি নামের এক যুবক ঘটনা স্থলে মারা যায়। এবং সিএনজি যাত্রী আশোকোলা গ্রামের  আরিফ দর্জি (২৮) আহত হলে তাকে টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে নিলে সেখানে সে চিকিৎসাধী অবস্থায় মারা যায়।
বগুড়া সদর ফাঁড়ির  ইন্সপেক্টর ফাইম উদ্দিন জানান.এ দুঘর্টনায়  যাত্রীবাহী বাসে আগুন লেগে যায়। বাসের যাত্রীরা এ সময় সকলে বাস থেকে নেমে পড়ে। ফায়ার সার্ভিস এর একটি ইউনিট আগুন নিভিয়ে ফেলে। ফায়ার সার্ভিস এর ষ্টেশন অফিসার  জানান,বাসটি সিএনজি‘রসাথে ধাক্কা লাগে এ সময় বাসটি বৈদ্যুতিক খুঁটিকে আঘাত করে। যাত্রী নেমে যাবার পর সে খুঁটির মিটারে থেকে  বাসটিতে আগুন ধরে যায়।  পরে ফায়ার সার্ভিস টিম এসে আগুন নিভিয়ে ফেলে। আগুনে পুড়ে যাওয়া বাসটি পুলিশ হেফাজতে আছে। নিহতদের মরদেহ বগুড়া শজিমেক হাসপাতালর মর্গে আছে।