বাসস
  ১৭ জুলাই ২০২৩, ২২:২১

টাঙ্গাইলের মধুপুরে গর্তের পানিতে ডুবে ৩ শিশুর মৃত্যু

টাঙ্গাইল, ১৭ জুলাই, ২০২৩ (বাসস) : টাঙ্গাইলের মধুপুরে গর্তের পানিতে ডুবে ৩ শিশুর মৃত্যু হয়েছে।  সোমবার বিকেলে উপজেলার ফুলবাগ চালা ইউনিয়নের হাগুড়াকুড়ি গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলো- উপজেলার শোলাকুড়ি দক্ষিণপাড়া গ্রামের আল আমিনের ছেলে সোহান (৭), হাগুড়াকুড়ি গ্রামের মোশারফ হোসেনের ছেলে আকাশ (৫) এবং একই গ্রামের হারুনের ছেলে নাঈম (সাড়ে ৪)। 
মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল আমিন ও ফুলবাগচালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফরিদ আলী বলেন, সম্প্রতি ওই এলাকায় একটি বাড়ির তৈরির জন্য মাটি উত্তোলন করা হয়। পরে সেই জায়গায় গর্তের (ছোট পুকুর) তৈরি হয়। বৃষ্টির হলে ওই গর্তে পানি জমে। নিহত ৩ জনই ওই বাড়ির পাশেই খেলাধুলা করেছিল। খেলাধুলা শেষ করে তারা বাড়ির পাশের ওই গর্তে গোসল করতে নামে।  গোসল করার এক পর্যায়ে তারা গর্তের পানিতে ডুবে যায়। পরিবারের লোকজন তাদেরকে খোঁজাখুঁজি করেও কোন সন্ধান পাচ্ছিল না। পরে প্রথমে এক শিশুর লাশ ভেসে উঠে। পরিবারের লোকজন বিষয়টি টের পেয়ে অন্য দুইজনের লাশ উদ্ধার করে। নিহতদের মধ্যে সোহান নানীর বাড়িতে বেড়াতে এসেছিল। তিনি আরো বলেন, এ ঘটনার পর পুলিশকে খবর দেয়া হয়। পুলিশ ঘটনাস্থলে এসে তাদের লাশ সুরতহাল করছে।
এ বিষয়ে মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল আমিন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহত শিশুদের মরদেহ উদ্ধার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে নিহত শিশুদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।