বাসস
  ১৯ জুলাই ২০২৩, ২০:৩০

ময়মনসিংহে আওয়ামী লীগের শান্তি সমাবেশ ও উন্নয়ন শোভাযাত্রা 

ময়মনসিংহ, ১৯ জুলাই  ২০২৩  (বাসস) : প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে ময়মনসিংহে আওয়ামীলীগের শান্তি সমাবেশ ও উন্নয়ন শোভাযাত্রা করেছে।
ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের উদ্যোগে নগরীর টাউনহল চত্বর থেকে আজ দুপুরে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের হাজারো নেতাকর্মীর একটি শোভাযাত্রা বের করা হয়। 
শোভাযাত্রাটি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে রেলওয়ে কৃষ্ণচূড়া চত্বরে গিয়ে শেষ হয়।
শোভাযাত্রাপুর্ব সমাবেশে বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সভাপতি এহতেশামুল আলম, সহ-সভাপতি আমিনুল হক শামীম ও সাধারন সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুলসহ অন্যান্য নেতৃবৃন্দ।
উন্নয়ন শোভাযাত্রায় আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা বিভিন্ন ওয়ার্ড থেকে মিছিল ও স্লোগানে মুখরিত করে শহরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে।
এদিকে বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে সর্বক্ষেত্রে যে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে তার চিত্র তুলে ধরেন এবং প্রধানমন্ত্রীর নেতৃত্বে আগামীতে নৌকার বিজয়ে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান। 
অপরদিকে মহানগর আওয়ামী লীগ পৃথকভাবে শান্তি সমাবেশ ও উন্নয়ন শোভাযাত্রা বের করে। উপজেলা থেকেও আওয়ামী লীগের নেতা কর্মীরা মিছিল সহকারে শান্তি সমাবেশে যোগ দেন।