বাসস
  ২০ জুলাই ২০২৩, ১৮:৩২

টাঙ্গাইলের সখীপুরে দুর্বৃত্তের হাতে দু’জন খুন

টাঙ্গাইল, ২০ জুলাই, ২০২৩ (বাসস) : টাঙ্গাইলের সখীপুরে ফ্লেক্সিলোড ও বিকাশ ব্যবসায়ীসহ দুইজনকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। 
বৃহস্পতিবার সকালে উপজেলার কাকড়াজান ইউনিয়নের বাঘেরবাড়ি বাংলাবাজার এলাকায় সড়কে তাদের মরদেহ পাওয়া যায়। নিহতরা হলেন- কাকড়াজান ইউনিয়নের বাঘেরবাড়ি গ্রামের আবুল হোসেনের ছেলে ফ্লেক্সিলোড ও বিকাশ ব্যবসায়ী শাহজালাল মিয়া (৩৫) ও একই গ্রামের নবু মিয়ার ছেলে মজনু মিয়া (৪৫)।
কাকড়াজান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দুলাল হোসেন ও নিহত শাহজালাল মিয়ার বাবা আবুল হোসেন জানান, বুধবার (১৯ জুলাই) রাত ১১টার দিকে শাহজালাল তার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে হামিদপুর থেকে মোটরসাইকেলযোগে বাড়িতে ফিরছিলেন। এ সময় তার সঙ্গে পাশের বাড়ির মজনু মিয়াও ছিল। ফেরার পথে দৃর্বৃত্তরা তাদের দুইজনকে কুপিয়ে হত্যা করে মরদেহ সড়কে ফেলে  রেখে যায়। আজ বৃহস্পতিবার সকালে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই।
স্থানীয় ইউপি সদস্য আব্দুস সামাদ বলেন, রক্তাক্ত অবস্থায় তাদের মরদেহ পাওয়া গেছে। নিহতের শরীরে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। মোটরসাইকেলটি ঘটনাস্থলেই পড়ে আছে। তবে ফ্লেক্সিলোড ও বিকাশের মোবাইল লুট হয়েছে কিনা এটা এখনও নিশ্চিত হওয়া যায়নি।
কাকড়াজান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দুলাল হোসেন আরও বলেন, ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে শাহজালাল রাতে বাড়িতে ফিরছিলেন। এসময় তার সঙ্গে পাশের বাড়ির আরও এক ব্যক্তি ছিল। তারা ফেরার পথে বাড়ির কাছাকাছি পৌছঁলে দুর্বৃত্তরা তাদের কুপিয়ে হত্যা করে মরদেহ ফেলে রেখে যায়। বিষয়টি পুলিশকে জানানোর পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।
এ বিষয়ে সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম জানান, আজ  ভোরে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে  পুলিশ লাশ দুইটি উদ্ধার করেছে। মরদেহ উদ্ধারের পর সুরতহাল রির্পোট তৈরি করা হচ্ছে। কি কারণে এমন ঘটনা ঘটেছে তা তদন্তের পরে জানা যাবে।