বাসস
  ২০ জুলাই ২০২৩, ১৯:২১

সরকারের উন্নয়ন কর্মকান্ডগুলো তুলে ধরুণ : লক্ষ্মীপুরে নেতাকর্মীদের প্রতি ফরিদুন্নাহার লাইলী

লক্ষ্মীপুর, ২০ জুলাই, ২০২৩ (বাসস) : আজ লক্ষ্মীপুর-৪ সংসদীয় আসনের রামগতিতে সরকারের উন্নয়ন ও অগ্রযাত্রা তুলে ধরতে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 
দুপুর ১২টার দিকে রামগতির পৌর শহরের একটি কমিউনিটি সেন্টারে এই আয়োজন করে রামগতি উপজেলা আওয়ামী লীগ। এতে প্রধান অতিথি ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য ফরিদুন্নাহার লাইলী।
বীর মুক্তিযোদ্ধা ফরিদুন্নাহার লাইলী তার বক্তব্যে বলেন, সরকারের ধারাবাহিক উন্নয়ন কর্মকান্ডগুলো গ্রাম-গঞ্জের মানুষের কাছে তুলে ধরতে হবে। সরকার কৃষি উৎপাদন বৃদ্ধির জন্য কৃষকদের মধ্যে বিনামূল্যে সার ও বীজ বিতরণ করছে তা তুলে ধরতে হবে এবং স্মার্ট বাংলাদেশ গড়তে হলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করতে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করা আহবান জানান তিনি। 
রামগতি উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াহেদ মুরাদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন, রামগতি পৌরসভার মেয়র মেজবাহ উদ্দিন।
এসময় উপস্থিত ছিলেন- ফ্রান্স আওয়ামী লীগের সভাপতি এম এ কাশেম, জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক আব্দুল মতলুব, জেলা কৃষক লীগের সভাপতি আবদুল্লাহ প্রমুখ। 
এছাড়া উপস্থিত ছিলেন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন ইউনিটের বিপুল সংখ্যক নেতাকর্মী।