বাসস
  ২৩ জুলাই ২০২৩, ১৮:২১

ফেনীতে বাসচাপায় মায়ের মৃত্যু, মেয়ে আহত

ফেনী, ২৩ জুলাই, ২০২৩ (বাসস): জেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বাথানিয়া এলাকায় দ্রুতগতির বাসের ধাক্কায় হালিমা বেগম(৩৭) নামের এক নারীর মৃত্যু হয়েছে। একই ঘটনায় নিহতের মেয়ে হার্নিফাকে (৪) গুরুতর আহতাবস্থায় স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। 
আজ রোববার দুপুরের দিকে এ ঘটনা ঘটে। নিহত হালিমা ফেনী শহরতলীর পূর্ব বিজয়সিংহ গ্রামের আমির হোসেনের স্ত্রী।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীর ভাষ্যমতে, স্বামীর বাড়ি পশ্চিম রামপুর এলাকা থেকে বাবার বাড়ি বাথানিয়ায় যাবার সময় মেয়েকে সাথে নিয়ে মহাসড়কের রাস্তার পাশ দিয়ে হাঁটছিলেন। এসময় তারা বিসিক রাস্তার মাথায় গেলে মহাসড়কে চট্টগ্রামমুখী একটি দ্রুতগতির বাস তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে আসেন।
ফেনী জেনারেল হাসাপাতালের জরুরী বিভাগ সূত্রে জানা গেছে, মা ও মেয়ের শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
নিহতের পরিবার সূত্রে জানা গেছে, নেওয়ার সময় পথিমধ্যে বারইয়ারহাট এলাকায় মারা যান হালিমা। গুরুতর আহত শিশু হার্নিফাকে পরে ফেনীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মহিপাল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল বলেন, সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় মা-মেয়েকে হাসপাতালে নেয়ার পথে মা হালিমা আক্তার মারা গেছেন বলে জেনেছি।