বাসস
  ২৬ জুলাই ২০২৩, ০৯:৩৫

যশোরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী দুই যুবক নিহত

যশোর, ২৬ জুলাই, ২০২৩ (বাসস): জেলার কেশবপুরে গতরাতে যাত্রীবাহী লেগুনা (ট্রেকার) ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। মঙ্গলবার রাত ৮টার দিকে চুকনগর-নওয়াপাড়া সড়কের উপজেলার কলাগাছি বাজারের পাশে আড়খালি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- ওই উপজেলার পাঁজিয়া গ্রামের দীপক মন্ডলের ছেলে দিপু মন্ডল ওরফে সাগর (২৩) এবং সাবেক মেম্বার মৃত আকবর হোসেন আকোর ছেলে রাজু আহমেদ (২৫)।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, চুকনগর এলাকা থেকে মোটরসাইকেলযোগে দিপু মন্ডল ওরফে সাগর ও রাজু আহমেদ কেশবপুরের কলাগাছি বাজারের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে আড়খালি নামক স্থানে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী লেগুনার (ট্রেকার) সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেল চালক সাগর মন্ডল ও আরোহী রাজু আহমেদ ঘটনাস্থলেই মারা যান।
কেশবপুর উপজেলার পাঁজিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: জসীম উদ্দীন বিষয়টি নিশ্চিত করে বলেন,দিপু মন্ডল ওরফে সাগর ও রাজু আহমেদ নামে দুই যুবকের মৃত্যুতে এলাকায় শোক বিরাজ করছে।
কেশবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজুর রহমান জানান, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে।আইনী প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।