বাসস
  ২২ আগস্ট ২০২৪, ১২:৫৩

টিম ওয়ালজ ডেমোক্রেটিক দলের ভাইস প্রেসিডেন্ট মনোনীত

শিকাগো, ২২ আগস্ট, ২০২৪ (বাসস ডেস্ক): ডেমোক্রেটিক পার্টির সম্মেলনে বুধবার হোয়াইট হাউসে কমলা হ্যারিসের রানিং মেট (ভাইস প্রেসিডেন্ট) হিসেবে মনোনীত হয়েছেন টিম ওয়ালজ। প্রতিপক্ষের মোকাবেলায় আকর্ষণীয় ব্যক্তিত্ব হিসেবে তিনি রানিং মেট মনোনীত হন।
ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে হ্যারিসের ক্রমবর্ধমান প্রচারণায় তুলনামূলকভাবে কম পরিচিত যুক্তরাষ্ট্রের মধ্য-পশ্চিমাঞ্চলীয় মিনেসোটার গভর্নর টিম ওয়ালজের শিকাগোর ইউনাইটেড সেন্টারে দেয়া বক্তব্য আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হতে পারে।  
প্রচার কর্মকর্তারা বলেছেন, বৃহস্পতিবার রাতে সম্মেলনের বর্ণাঢ্য অনুষ্ঠানে হ্যারিস মঞ্চে ওঠার আগে সাবেক শিক্ষক ও ন্যাশনাল গার্ড সৈনিক ওয়ালজ তার জীবনের গল্পের রূপরেখা দেবেন এবং আমেরিকানদের স্বাধীনতা রক্ষা এবং ভবিষ্যত নির্মাণের জন্য তার বক্তব্য উপস্থাপন করবেন।
ডেমোক্রেটিক সম্মেলনে সাবেক প্রেসিডেন্ট বিল ক্লিনটন বলেন, হ্যারিস ওয়ালজকে তার রানিং মেট হিসাবে বাছাই করে হ্যারিস তার সাফল্যের দিকে এগিয়ে যাবেন। এ নিয়ে ক্লিনটন ১২ বার ডেমোক্রেটিক সম্মেলনে ভাষণ দিলেন। ক্লিনটন তার ভাষণে এই দুই নেতাকে বিজয়ী করার জন্য আমেরিকান জনগণের প্রতি আহবান জানান।