বাসস
  ০১ অক্টোবর ২০২৪, ১৫:২৩
আপডেট  : ০১ অক্টোবর ২০২৪, ১৭:৩৩

সুনামগঞ্জের আশ্রয়ণ প্রকল্পের ঘরে অগ্নিকাণ্ডে একই পরিবারের ৬ জনের মৃত্যু

ফাইল ছবি

সুনামগঞ্জ, ১ অক্টোবর, ২০২৪ (বাসস) : সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় আশ্রয়ণ প্রকল্পের একটি ঘরে আগুন লেগে চার শিশুসহ একই পরিবারের ৬ জনের মৃত্যু হয়েছে।
মঙ্গলবার ভোর রাতে উপজেলার জয়শ্রী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সীমেরখাল গ্রামে এই অগ্নিকাণ্ড ঘটে বলে নিশ্চিত করেছেন জয়শ্রী ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মেম্বার মো. রাসেল মিয়া।  
নিহতরা হলেন, এমারুল (৫০), তার স্ত্রী পলি আক্তার (৪৫) ও তাদের চার সন্তান পলাশ (৯), ফরহাদ (৭), ফাতেমা বেগম (৫) ও ওমর ফারুক (৪)।
জয়শ্রী  ইউপি চেয়ারম্যান সঞ্জয় চৌধুরী  বলেন, সোমবার দিবাগত রাত ১২টার পরে হঠাৎ করে একটি ঘরে আগুন লাগার খবর পেয়েছি। আগুন লাগার পর আশপাশের মানুষ এসে যে যেভাবে পেরেছে আগুন নেভানোর চেষ্টা করেছে। আগুন লাগার সময় ঘরের ভেতর থেকে দরজা আটকানো থাকায় কেউ বের হতে পারেননি। অগ্নিদগ্ধ হয়ে পুরো পরিবারের ৬ জন সদস্যই মারা যান। উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের কর্মকর্তাগণ ঘটনাস্থল পরিদর্শন করেন।
ধর্মপাশা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ গিয়াস উদ্দীন ও অফিসার ইনচার্জ (ওসি) মো. এনামুল হক বাসসকে জানান, আগুন লেগে এক পরিবারের ৬ জন সদস্যের মৃত্যু হয়েছে। তবে বসতঘরে কোন গ্যাস সিলিন্ডার পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে কেউ ঘরটিতে আগুন লাগিয়ে দিয়েছে। আমরা উপজেলা প্রশাসন, জনপ্রতিনিধি ও পুলিশ প্রশাসন মিলে তাদের দাফন সম্পন্ন করাসহ ঘটনার রহস্য উদঘাটনের চেষ্টা করছি।