বাসস
  ২৮ এপ্রিল ২০২৩, ২০:২৭

শহর থেকে গ্রামে সর্বত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্বাধীন সরকারের উন্নয়ন দৃশ্যমান : ডেপুটি স্পিকার

পাবনা, ২৮ এপ্রিল, ২০২৩ (বাসস) :  জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো: শামসুল হক টুকু বলেছেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের উন্নয়ন শহর থেকে গ্রাম পর্যন্ত সর্বত্রই দৃশ্যমান। কৃষি উৎপাদনে অভূতপূর্ব সাফল্য, উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন ও আইন শৃংখলা পরিস্থিতি উন্নয়নে বাংলাদেশ বিশ্ববাসীর নিকট প্রশংসিত।
আজ সাঁথিয়ার ভুলবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের এক কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
শামসুল হক টুকু আরো বলেন, মাছ, সবজি, ধান ও আম উৎপাদনে বাংলাদেশ বিশ্বের শীর্ষস্থানীয় দেশগুলোর একটি। বর্তমান সরকারের সময়ে গ্রামীন অর্থনীতির উন্নয়ন কারও অস্বীকার করার সুযোগ নেই। বাংলাদেশের বর্তমান অবস্থায় উন্নত জীবন যাপনের জন্য এখন আর কারও প্রবাসী হওয়ার প্রয়োজন  নেই।
ভুলবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আলহাজ্ব আবু ইউনুছের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে সাঁথিয়া আওয়ামী লীগের সভাপতি মোঃ হাসান আলী খান, পৌর  মেয়র মোঃ মাহবুবুল আলম বাচ্চু, ভুলবাড়িয়া ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান  মোঃ ইনামুল কবির মাসুদ প্রমুখ বক্তব্য রাখেন।
ডেপুটি স্পিকার মোঃ শামসুল হক টুকু আজ সাঁথিয়া প্রেসক্লাব ভবনের ২য় তলার নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন। এসময় তিনি আরো বলেন, রাষ্ট্রের অন্যান্য অঙ্গের সাথে গণমাধ্যম বস্তুনিষ্ঠ ভূমিকা পালন করলে দেশের উন্নয়ন ত্বরান্বিত হয়। দেশের উন্নয়নে সাংবাদিকদের সহযোগিতা অব্যাহত রাখা জরুরী। এছাড়া দেশ ও জনগণের পক্ষে সবসময় বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করতে হবে।
তিনি বলেন, পাবনার সাঁথিয়া প্রেসক্লাবটি ঐতিহ্যবাহী একটি প্রতিষ্ঠান। সাংবাদিকগণ প্রতিষ্ঠানের সুনাম ধরে রেখে স্মার্ট, বস্তুনিষ্ঠ সাংবাদিকতা অব্যাহত রাখলে প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠার লক্ষ্য অর্জন সহজতর হবে। জনগণের সমস্যা তুলে ধরে ও মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে সৃজনশীল ও বস্তুনিষ্ঠ লেখনী দেশের উন্নয়নে সহায়ক ভূমিকা পালন করবে।
সাঁথিয়া প্রেসক্লাবের সভাপতি মানিক মিয়া রানার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদত মোঃ আব্দুল হাই এর সঞ্চালনায় অনুষ্ঠানে সাঁথিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার, সাঁথিয়া আওয়ামী লীগের সভাপতি মোঃ হাসান আলী খান, পৌর মেয়র মোঃ মাহবুবুল আলম বাচ্চু বক্তব্য রাখেন।