বাসস
  ১৮ মে ২০২৪, ১৪:৫৭

ইউরোতে খেলা হচ্ছেনা ইসকোর

বার্সেলোনা, ১৮ মে ২০২৪ (বাসস/এএফপি) : কাফ বোনে চিড় ধরায় লা লিগার শেষ ম্যাচে মাঠে নামা হচ্ছেনা রিয়াল বেটিসের প্লে মেকার ইসকোর। একই কারনে স্পেনের হয়ে ইউরোতেও তার খেলার সম্ভাবনা শেষ হয়ে গেছে।
৩২ বছর বয়সী এই মিডফিল্ডার বৃহস্পতিবার লা লিগায়  লাস পালমাসের সাথে বেটিসের  ২-২ গোলের ড্রয়ের ম্যাচটিতে ইনজুরিতে পড়ে মাঠ ছাড়তে বাধ্য হন।
বেটিসের পক্ষ থেকে দেওয়া এক বিবৃতিতে বলা হয়েছে, ‘বেশ কিছু পরীক্ষা নিরীক্ষার পর নিশ্চিত হওয়া গেছে ইসকোর বাম পায়ের ফিবুলাতে একটি চিড়  ধরা পড়েছে। ক্লাবের মেডিকেল টিম আরো কিছু বিষয় পর্যবেক্ষন করবে। ইনজুরি থেকে পুরোপুরি সেগে উঠতে আদৌ অস্ত্রোপচারের প্রয়োজন রয়েছে কিনা তা কিছুদিন পরে নিশ্চিত হওয়া যাবে।’
রোববার স্প্যানিশ লিগের শেষ ম্যাচে সপ্তম স্থানে থাকা রিয়াল বেটিস ষষ্ঠ স্থানে থাকা রিয়াল সোসিয়েদাদকে ঘরের মাঠে আতিথ্য দিবে। এই ম্যাচের মাধ্যমে ইউরোপা লিগে শেষ পর্যন্ত কোন দল যাচ্ছে তা নির্ধারিত হবে।
রিয়াল মাদ্রিদের  সাবেক তারকা ইসকো ২০১৯ সালে সর্বশেষ জাতীয় দলে খেললেও ২০২৪ ইউরো চ্যাম্পিয়নশীপে স্পেন দলে তার সুযোগ পাওয়া সময়ের ব্যপার ছিল। এ সপ্তাহের শুরুতে স্প্যানিশ জাতীয় দলের কোচ লুইস ডি লা ফুয়েন্তে বলেছিলেন, ‘আমরা সবাই তাকে চিনি এবং জানি কতটা প্রতিভাবান খেলোয়াড় ইসকো। আমি নিজেকে প্রকাশ্যে একজন ইসকো ভক্ত ঘোষনা করি।’
আগামী ১৪ জুন জার্মানীতে ইউরো ২০২৪ চ্যাম্পিয়নশীপ শুরু হচ্ছে। ২৭ মে ডি লা ফুয়েন্তের স্পেন  দল ঘোষনার কথা রয়েছে।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়