বাসস
  ১৯ মে ২০২৪, ১৯:৪১

জিম সেশনে ঘাম ঝড়ালো বাংলাদেশ দল

ঢাকা, ১৯ মে ২০২৪ (বাসস) : যুক্তরাষ্ট্রের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজকে সামনে রেখে জিম সেশন নিয়ে প্রস্তুতি শুরু করলো বাংলাদেশ ক্রিকেট দল। 
টি-টোয়েন্টি সিরিজ ও বিশ্বকাপ খেলতে শুক্রবার ভোরে যুক্তরাষ্ট্রে পৌঁছায় বাংলাদেশ দল। এরপর একদিন বিশ্রামে ছিলো ক্রিকেটাররা। বিশ্রামের পর গতকাল থেকে অনুশীলন শুরু করেছে টাইগাররা। জিম সেশনে ব্যস্ত সময় কাটিয়েছেন তারা। 
যুক্তরাষ্ট্র থেকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) দেওয়া দু’টি ভিডিওতে দেখা যাচ্ছে, জিম সেশনে ঘাম ঝড়াচ্ছেন ক্রিকেটাররা। 
টি-টোয়েন্টি বিশ^কাপের আগে আগামী ২১ মে থেকে স্বাগতিক যুক্তরাষ্ট্রের বিপক্ষে সিরিজ শুরু করবে বাংলাদেশ। পরের দুই টি-টোয়েন্টি ম্যাচ হবে যথাক্রমে- ২৩ ও ২৫ মে। আসন্ন এই সিরিজকে বিশ^কাপের প্রস্তুতি হিসেবে দেখছে বাংলাদেশ দল। 
যুক্তরাষ্ট্রের বিপক্ষে সিরিজ শেষে বিশ^কাপের আগে একটি প্রস্তুতিমূলক ম্যাচ খেলবে বাংলাদেশ। পহেলা জুন প্রস্তুতি ম্যাচে ভারতের মুখোমুখি হবে টাইগাররা। 
বিশ^কাপে ‘ডি’ গ্রুপে বাংলাদেশের প্রতিপক্ষ- শ্রীলংকা, দক্ষিণ আফ্রিকা, নেদারল্যান্ডস ও নেপাল। ৮ জুন শ্রীলংকার বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ^কাপ মিশন শুরু হবে টাইগাররা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়