বাসস
  ১৬ সেপ্টেম্বর ২০২৪, ১৯:২০

মাদ্রিদের চ্যাম্পিয়ন্স লিগ দলে ফিরলেন বেলিংহাম, টিচুয়ামেনি

মাদ্রিদ, ১৬ সেপ্টেম্বর ২০২৪ (বাসস/এএফপি) : ইনজুরি কাটিয়ে রিয়াল মাদ্রিদের চ্যাম্পিয়ন্স লিগ দলে ফিরেছেন দুই মিডফিল্ডার জুড বেলিংহাম ও অরেলিয়েন টিচুয়ামেনি। মাদ্রিদ কোচ কার্লো আনচেলত্তি এই তথ্য নিশ্চিত করেছেন। 
রেকর্ড ১৫ বারের বিজয়ী মাদ্রিদ আগামীকাল জার্মান ক্লাব স্টুটগার্টের বিরুদ্ধে ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা ধরে রাখার মিশন শুরু করবে। ইংলিশ তারকা বেলিংহাম ও ফরাসি টিচুয়ামেনিকে দলে ফিরে পাওয়া সত্যিই সৌভাগ্যের বলে আনচেলত্তি উল্লেখ করেছেন।
ডিফেন্ডার এডার মিলিটাও সোমবার দলের সাথে অনুশীলন করেননি। কিন্তু আনচেলত্তি জানিয়েছেন এই ব্রাজিলিয়ানও কালকের ম্যাচের জন্য পুরোপুরি প্রস্তুত।
এ সম্পর্কে আনচেলত্তি বলেন, ‘বেলিংহাম ভাল পজিশনে আছেন, টিচুয়ামেনিও নিজেকে ফিট প্রমান করেছেন। মিলিটাও খেলার জন্য পুরোপুরি প্রস্তুত। দলে দুজন গুরুত্বপূর্ণ খেলোয়াড় ফিরেছেন। তবে দলের আরেক গুরুত্বপূর্ণ খেলোয়াড় ব্রাহিম দিয়াজকে আমরা পাচ্ছিনা।’
আগস্টে কাফ ইনজুরির কারনে চারটি লা লিগা ম্যাচে খেলতে পারেননি বেলিংহাম। গত মৌসুমে ওয়েম্বলিতে অনুষ্ঠিত ফাইনালে সাবেক ক্লাব বরুসিয়া ডর্টমুন্ডের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ অবদান রেখেছিলেন বেলিংহাম। 
আনচেলত্তি জানিয়েছেন এবারের মৌসুমেও তার দল চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা জেতার জন্য মুখিয়ে আছে। তিনি বলেন, ‘বরাবরের মতই আমরা বেশ উত্তেজিত। এই প্রতিযোগিতাটিকে আমরা সবসময়ই বিশেষ ভাবে দেখে থাকি। এবারও তার ব্যতিক্রম নয়। শেষ পর্যন্ত আমরা প্রতিদ্বন্দ্বীতা চালিয়ে যেতে চাই।’