বাসস
  ১৪ অক্টোবর ২০২৪, ১৭:২১

মেক্সিকোর বিপক্ষে ম্যাচে বিশ্রামে পুলিসিচ

অস্টিন, ১৪ অক্টোবর ২০২৪ (বাসস/এএফপি) : মেক্সিকোর বিরুদ্ধে আগামীকাল প্রীতি ম্যাচকে সামনে রেখে যুক্তরাষ্ট্রের দল থেকে এসি মিলান স্ট্রাইকার ক্রিস্টিয়ান পুলিসিচসহ আরো চারজনকে বিশ্রাম দেয়া হয়েছে। ইউএস সকার এই তথ্য নিশ্চিত করেছে।
শনিবার টেক্সাসের অস্টিনে পানামার বিপক্ষে ২-০ গোলের জয়ের প্রীতি ম্যাচটিতে পুলিসিচ প্রথম গোলের যোগানদাতা ছিলেন। এই ম্যাচের মাধ্যমে আর্জেন্টাইন কোচ মরিসিও পোচেত্তিনোর যুক্তরাষ্ট্রের কোচ হিসেবে অভিষেক হয়েছে।
রোববার পুলিসিচকে ছেড়ে দিয়েছে যুক্তরাষ্ট্র। ২৬ বছর বয়সী এই উইঙ্গার এসি মিলানে ফিরে গেছেন। গত কয়েক মাস ধরেই সিরি-এ জায়ান্টদের হয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে চলেছেন।
পুলিসিচ ছাড়াও মারলন ফোসি, ওয়েস্টন ম্যাককিনি, রিকার্ডো পেপি ও জ্যাক স্টিফেনের হালকা ইনজুরি রয়েছে। তাদেরকে পরবর্তী পর্যবেক্ষণ ও চিকিৎসার জন্য নিজ নিজ ক্লাবে ফিরিয়ে দেয়া হয়েছে।
পোচেত্তিনো বলেন, ‘আমরা আগেও বলেছি খেলোয়াড়দের জন্য যা কিছু সেরা হবে আমরা সবসময়ই সেই সিদ্ধান্ত নেবার চেষ্টা করি। নিজ নিজ ক্লাবের সাথে তাদের সম্পর্ককে আমরা শ্রদ্ধা করি।’
চির প্রতিদ্বন্দ্বী মেক্সিকোর বিপক্ষে মঙ্গলবারের প্রীতি ম্যাচকে সামনে রেখে নতুন কোন খেলোয়াড়কে দলভূক্ত করেনি যুক্তরাষ্ট্র।