বাসস
  ২৬ অক্টোবর ২০২৪, ২০:৪২

বিজিএমইএ’র গঠিত সহায়ক কমিটির প্রথম সভা অনুষ্ঠিত

ঢাকা, ২৬ অক্টোবর, ২০২৪ (বাসস) : বিজিএমইএ’র দায়িত্বে নিয়োজিত প্রশাসককে তার কার্যক্রম পরিচালনার ক্ষেত্রে সহায়তা করার লক্ষ্যে গঠিত ‘সহায়ক কমিটি’র প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ উত্তরাস্থ বিজিএমইএ কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন বিজিএমইএ’র প্রশাসক হিসেবে দায়িত্ব পাওয়া ইপিবি’র ভাইস চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন। আজ এক সংবাদ বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়েছে। 

এসময় উপস্থিত ছিলেন সহায়তা কমিটির ১০ সদস্য, ক্লাসিক ফ্যাশন কনসেপ্ট লিমিটেডের মো. শহিদউল্লাহ আজিম, অনন্ত ক্লোথিং লিমিটেডের এনামুল হক খান (বাবলু), মিসামি গার্মেন্টস লিমিটেডের মিরান আলী, ক্লিফটন ফ্যাশন লিমিটেডের এম মহিউদ্দিন চৌধুরী, উর্মি গার্মেন্টস লিমিটেডের আসিফ আশরাফ, সফটেক্স কটন (প্রা.) লিমিটেডের রেজওয়ান সেলিম, এম. এস. ওয়্যারিং অ্যাপারেলস লিমিটেডের আ ন ম সাইফুদ্দিন, এমিটি ডিজাইন লিমিটেডের মো.শিহাবুদ্দোজা চৌধুরী, শাশা গার্মেন্টস লিমিটেডের শামস মাহমুদ এবং অনন্ত অ্যাপারেলস লিমিটেডের শরীফ জহির।

সভার শুরুতে যারা জুলাই-আগস্টের অভ্যুত্থানে নিহত হয়েছেন, তাদের রুহের মাগফিরাত কামনা করে এক মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন করা হয়। 
সভায় বিজিএমইএ প্রশাসক বলেন, এই কমিটির প্রধান উদ্দেশ্য সুষ্ঠু ভোটার তালিকা প্রণয়ন করে দ্রুততম সময়ের মধ্যে সুষ্ঠু নির্বাচন সম্পন্ন করা। তিনি এ ব্যাপারে সহায়তা কমিটির সার্বিক সহযোগিতা কামনা করেন।

সভায় পরিচ্ছন্ন ভোটার তালিকা প্রণয়ন করে সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে সকলে একসঙ্গে কাজ করা বিষয়ে সিদ্ধান্ত নেয়া হয়। এবং আরবিট্রেশন, ইউডি, ইউপি, এনবিআর, ব্যাংক, কাস্টমস ও শ্রম সংক্রান্ত কাজগুলো স্বাভাবিক নিয়মে চলবে মর্মে গুরুত্বারোপ করা হয়।